রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কিশোরগঞ্জে সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ বিষয়ে অনলাইন কর্মশালার উদ্বোধন

কিশোরগঞ্জে সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ বিষয়ে অনলাইন কর্মশালার উদ্বোধন

লিখন হোসেন,কিশোরগঞ্জ নীলফামারী প্রতিনিধি ॥

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীদের নিয়ে “সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ” শীর্ষক ২দিন ব্যাপী অনলাইন কর্মশালার আয়োজন করা হয়।
শুক্রবার সকালে উদ্বোধনী অনুষ্ঠানে ব্রিটিশ কাউন্সিল-প্লাটফরম্স ফর ডায়ালগ’র (পিফরডি) সহযোগীতায় জাতীয় গণমাধ্যম জাতীয় গণমাধ্যম ইনষ্টিটিউটের আয়োজনে স্থানীয় প্রেস ক্লাব থেকে ভার্চুয়াল নেটওয়ার্কের মাধ্যমে ২৫জন সংবাদকর্মী এ কর্মশালায় অংশ গ্রহন করেন। অনুষ্ঠানের পরিচিতি গ্রহন ও উদ্বোধন করেন,জাতীয় গণমাধ্যম ইনষ্টিটিউটের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব শাহিন ইসলাম,এনডিসি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, প্লাটফরমস ফর ডায়ালগ’র (পিফরডি) প্রকল্পের টিম লিডার মি,আর্সেন স্টেফেনিয়ন। শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) ফোকাল পয়েন্ট কর্মকর্তা মোঃ মুনজুরুল আলম। জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ে কর্মশালা পরিচালনা করেন মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব আয়েশা আক্তার। তথ্য অধিকার বিষয়ে আলোচনা করেন বাংলাদেশ বেতারের উপ-পরিচালক সৈয়দ জাহিদুল ইসলাম। ২দিন ব্যাপী ভার্চুয়াল কর্মশালায় কর্মশালা পরিচালকের দায়িত্ব পালন করেন উপ-পরিচালক আবুজার গাফ্ফারী।
শনিবার সকাল থেকে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে কর্মশালা পরিচালনা করবেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. মোঃ গোলাম ফারুক,অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে আলোচনা করবেন মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মখলেছুর রহমান,বার্ষিক কর্মসম্পাদান চুক্তি বিষয়ে আলোচনা করবেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম,গ্রুপ তৈরী প্রতিবেদন ও ফিচার তৈরী উপস্থাপন বিষয়ে আলোচনা করবেন সিনিয়র নিউজ এডিটর, চ্যানেল আইয়ের খন্ডকালীন শিক্ষক,টেলিভিশন এন্ড ফিল্ম ষ্টাডিজ মাসরুর জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়। দুপুরে কর্মশালার সমাপণি অনুষ্ঠানে প্রেস ক্লাবের আহবায়ক আবু হাসান শেখ ও যুগ্ম আহবায়ক খাদেমুল মোরসালিন শাকীর’র সমাপনি বক্তব্যের মাধ্যমে কর্মসূচীর সমাপ্তি ঘটবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD